লোহাগাড়া প্রতিনিধি
সাংবাদিকদের প্রাণের সংগঠন লোহাগাড়া প্রেসক্লাবের উদ্যোগে ২ দিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন হয়েছে। গত ৫ ও ৬ মার্চ লোহাগাড়া থেকে সাফারী পার্ক, কক্সবাজার ও ইনানী সমুদ্র সৈকতে লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকরা আনন্দঘণ মুহুর্তে মেতে ওঠেন।
লোহাগাড়া প্রেসক্লাবের সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের নেতৃত্বে ২০ সদস্যের একটি টীম অবার্ষিক আনন্দ ভ্রমনে অংশ গ্রহণ করেন।
কক্সবাজারে বিচ ভিউ হোটেলের হল রুমে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সিটি কলের সহকারী অধ্যাপক আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ও সংবাদকর্মী আবদুর রহমান, সাংবাদিক নেজাম উদ্দিন, আতিকুর রহমান মানিক।
অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন, লোহাগাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক জনতা বান্দারবান জেলা প্রতিনিধি মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম চৌধুরী, লোহাগাড়া বটতলি শহর পরিচালনা কমিটির সাবেক সভাপতি ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো: মামুন উর রশিদ চৌধুরী, আধুনগর ইসলামিয়া কামিল মাদরাসার সহকারী অধ্যাপক ও লোহাগাড়ানিউজ২৪.কম এর সম্পাদক আবদুল খালেক, প্রকাশক মারুফ খান।
উপস্থিত ছিলেন -লোহাগাড়া প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক পুষ্পেন চৌধুরী (দৈনিক দেশ রুপান্তর), সাংগঠনিক সম্পাদক এইচ.এম জসিম উদ্দিন(দৈনিক মানবজমিন). অথৃ-সম্পাদক খোকন সুশীল (দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক বীর চট্টগ্রাম) মঞ্চ), প্রচার ও প্রকশনা সম্পদক জাহেদুল ইসলাম (দৈনিক সাঙ্গু ও দৈনিক মানবকণ্ঠ), দপ্তর সম্পাদক রায়হান সিকদার (দৈনিক প্রতিদিনের সংবাদ) কার্য নির্বাহী সদস্য সিরাজুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে আনন্দ ভ্রমনে অংশগ্রহণ করেন প্রবীণ সাংবাদিক মো: আরমানী, সিপ্লাস টিভি প্রতিনিধি মো:এরশাদ হোসাইন, ব্যাংকার ও দৈনিক সকালের সময় প্রতিনিধি মোজাহিদ হোসাইন সাগর, সিটিজি টাইমস প্রতিনিধি মো: আলাউদ্দিন, জনকণ্ঠ.কম প্রতিনিধি অমিত কর্মকার প্রমূখ।
৫ মার্চ সকাল ৯টায় লোহাগাড়া থেকে যাত্রা শুরু করে প্রথমে বঙ্গবন্ধু সাফারী পার্ক ও কক্সবাজার সমুদ্র সৈকতে আনন্দে মেতে উঠে সংবাদকর্মীরা। রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। পরদিন ৬ মার্চ সকালে ইনানী সমুদ্র সৈকতে আনন্দ উপভোগ শেষে সন্ধ্যায় নিজ গন্তব্য লোহাগাড়ার উদ্দেশ্যে যাত্রা করে।